রেজিষ্ট্রেশনের সময় আগামীকাল দুপুর ১২ টা পর্যন্ত

রেজিষ্ট্রেশনের সময় আগামীকাল দুপুর ১২ টা পর্যন্ত
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী যারা সশরীরে পরীক্ষা দিতে এসে চলমান লকডাউনের কারণে নিজ নিজ বাড়িতে ফিরতে পারছেন না, তাদের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন ক্যাম্পাসের বাসে তাদের পৌঁছনোর ব্যবস্থা করেছে। যারা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনে যেতে ইচ্ছুক, তাদের তথ্য সংগ্রহ করার প্রক্রিয়া চলমান। এ পর্যন্ত প্রায় ৩,০০০ ছাত্রছাত্রী বিভিন্ন গন্তব্য জেলার তথ্য দিয়েছেন।
গতকাল (০৮/০৭/২০২১) পর্যন্ত দেয়া তথ্যের ভিত্তিতে মাননীয় উপাচার্য (রুটিন দায়িত্ব) প্রফেসর ড. আনন্দ কুমার সাহা কর্তৃক গঠিত একটি কমিটি সার্বিক দিক বিবেচনায় নিয়ে নাটোর, সিরাজগঞ্জ, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, গাইবান্ধা (রাবি-বগুড়া-পলাশবাড়ী), বগুড়া, কুষ্টিয়া, রংপুর (রাবি-বগুড়া-রংপুর), দিনাজপুর (বদলগাছি-জয়পুরহাট-বিরামপুর-ফুলবাড়ী-দিনাজপুর), ঢাকা (গাবতলী), ময়মনসিংহ ও খুলনা রুটে পরিবহন সেবা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
প্রকৃতপক্ষে যে সকল ছাত্রছাত্রীর এ সেবা প্রয়োজন, তাদের আগামীকাল শনিবার দুপুর ১২ টার মধ্যে https://sites.ru.ac.bd/transport/ লিঙ্কে গিয়ে আইডি-পাসওয়ার্ড দিয়ে পুনরায় লগইন করে যে রুটের সেবা নিতে চান তা নির্ধারণ করার জন্য বলা হয়েছে ।
তথ্যসূত্রঃ  ড. মো. আজিজুর রহমান (প্রশাসক, জনসংযোগ দপ্তর, রাবি)।