তাদের সভ্য হওয়া দরকার : ম্যানচেস্টার পরিচালক

ম্যানচেস্টার ইউনাইটেডের পরিচালক ওলে গুন্নার সলসকাজার প্রতিবাদ করার জন্য ভক্তদের অধিকারকে সমর্থন করেছেন, তবে বলেছেন যে রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে সুরক্ষা লঙ্ঘনের পরে লিভারপুলের বিরুদ্ধে তাদের প্রিমিয়ার লিগের খেলা পিছিয়ে দেওয়ার কারণে তাদের “সভ্য” হওয়া দরকার।

২০০৫ সালে ক্লাবটি কিনে দেওয়ার পর থেকে গ্লাজার পরিবারের বিরুদ্ধে সমর্থকদের বিক্ষোভগুলি, ইউরোপীয় সুপার লীগকে ভেঙে ফেলার জন্য ইউনাইটেডের জড়িত থাকার পরে পদত্যাগ করেছে।

Advertisements

ইউনাইটেড ভক্তরা রবিবার ওল্ড ট্র্যাফোর্ডকে আক্রমণ করে এবং পিচ আক্রমণ করে, বিক্ষোভ চলাকালীন ছয়জন কর্মকর্তা আহত হয়ে বিক্ষোভকারীরাও মাটির বাইরে পুলিশের সাথে সংঘর্ষে লিপ্ত হয়।

সোলসকাজার বলেছিলেন যে গ্লাজাররা সমর্থকদের সাথে তাদের যোগাযোগের উন্নতির জন্য কাজ করছেন এবং তিনি আমেরিকান মালিকদের কাছ থেকে ব্যক্তিগত ক্ষমা চেয়েছিলেন।

সলসকাজার বুধবার একটি সংবাদ সম্মেলনে বলেন, “আমাদের শুনতে হবে, ভক্তদের কন্ঠ শুনতে হবে।” “প্রতিবাদ করা সবার অধিকার, তবে এটি সভ্য পদ্ধতিতে থাকতে হবে।

“দুর্ভাগ্যক্রমে আপনি যখন ভেঙে পড়বেন, যখন পুলিশ আধিকারিকরা জীবনের জন্য ক্ষতবিক্ষত হন, তখন এটি একধাপ দূরে Then তবে এটি একটি পুলিশ বিষয়, এটি আপনার মতামত আর দেখানোর বিষয় নয়।

Related Post

“আমি মালিকদের সাথে যোগাযোগ করছি এবং আমার ব্যক্তিগত ক্ষমা চাওয়া হয়েছে। আমার সবসময়ই ভাল সম্পর্ক ছিল এবং তারা (মালিকরা) আমার কথা শোনেন। তারা ভক্তদের কথা শোনেন এবং আমি নিশ্চিত যে আরও ভাল যোগাযোগ আসবে।” “

ইউনাইটেড তাদের ইউরোপা লিগের সেমিফাইনাল ফাইনালে ওল্ড ট্র্যাফোর্ডের প্রথম লেগে এএস রোমাকে -2-২ গোলে পরাজিত করেছিল এবং সোলসকায়ার আশা করছেন যে তার খেলোয়াড়রা বিগত সপ্তাহের অশান্ত ঘটনাগুলি তাদের মন থেকে বের করে ফাইনালে উঠতে মনোনিবেশ করতে পারে।

“আমাদের মোকাবেলা করার চ্যালেঞ্জ রয়েছে তা দেখার জন্য আপনাকে রকেট বিজ্ঞানী হতে হবে না,” তিনি বলেছিলেন। “খেলোয়াড়দের যত ভাল কাজ বাধা পেয়েছে তাতে আমি দুঃখ বোধ করব। আমাদের মনোযোগ এখন ভাল খেলতে এবং ফাইনালে উঠার দিকে।”

আঁধার আলো নিউজ/এএমডি

Source link