ডিগ্রোম নাগরিকদের বন্ধ করে দেয় এবং স্ট্রাইকআউট রেকর্ড সেট করে

জ্যাকব ডিগ্রোম ক্যারিয়ারের সর্বোচ্চ ১৫ টি রেকর্ড করেছিলেন, দু’চিটচিটে পৌঁছেছিলেন এবং ব্যাটিং অর্ডারে ৮ নম্বরের জায়গা থেকে ডাবলকে এগিয়ে রেখে স্যাগিং মেটসের অপরাধকে আরও বাড়িয়ে তুলেছিলেন এবং ওয়াশিংটন নাগরিকদের বিপক্ষে তার দলকে 6-০ ব্যবধানে শক্তিশালী করেছিলেন। , শুক্রবার রাতে.

ডিগ্রোম তার শেষ তিনটি শুরুতে 43 রান করেছেন এবং এই মৌসুমে সামগ্রিকভাবে 50 রান করেছেন, ক্লিভল্যান্ডের টেল শেন বিবারের 48 বারের সাথে শেষ সপ্তাহান্তে কলসল্যান্ডের প্রথম চারটি সূচনার জন্য সবচেয়ে বড় লিগের রেকর্ডটি ভেঙেছেন।

Advertisements

কয়েক দশক আগে মেটস তারকা টম সিভারের মতো রান সাপোর্টের অভাবের কারণে বহুবর্ষজীবী জর্জরিত, ডিগ্রোম তার ক্যারিয়ারের ইআরএকে 2.55-এ নামিয়ে দিয়ে সিভারকে (2.57) মেটসের ফ্র্যাঞ্চাইজি নেতা হিসাবে ছাড়িয়ে গেছেন।

দুই বারের সি ইয়ং অ্যাওয়ার্ড বিজয়ী তার দ্বিতীয় শাটআউটের চূড়ান্ত 19 ব্যাটারকে অবসর নিয়েছিল এবং 187 সালে চতুর্থ সম্পূর্ণ খেলাটি শুরু করে, কোনওটিই হাঁটেনি। জোশ হ্যারিসনের গ্রাউন্ডারে পিট আলোনসোর টস ধরার জন্য প্রথম বেসে ঝাঁপিয়ে পড়ে ডিগ্রোম চূড়ান্ত পুটআউটও করেছিল।

ব্র্যান্ডন নিম্মো মৌসুমের প্রথম হোম রান, কাইল ম্যাকগউইনের কাছ থেকে অষ্টম-ইনিং ড্রাইভ, এবং চারটি আরবিআই দ্য মেটস শিকাগোর রাইগ্রলে বৃহস্পতিবার রাতের খেলা শেষে ভোর সোয়া চারটায় সিটি ফিল্ডে পৌঁছানোর পরে তিনটি গেম স্লাইড থামিয়েছিল। মাঠ।

ডিগ্রোম (২-১) মিয়ামি এবং কলোরাডোর বিরুদ্ধে টানা 14 স্ট্রাইকআউট খেলাগুলি শুরু করছিল এবং মেটস তাকে পঞ্চম দিনের বিশ্রাম দেয়। তিনি এই মরসুমে তৃতীয়বারের মতো এবং সামগ্রিকভাবে 49 তমবারের মতো দ্বি-অঙ্কের স্ট্রাইকআউটে পৌঁছেছেন। তিনি ১৯৯৯ সালে বোস্টনের পেড্রো মার্টিনেজে এবং ১৯৯৯ সালে হিউস্টনের জেরিট কোলে যোগ দিয়েছিলেন তিনটি সরাসরি উপস্থিতিতে ১৪ জনকে আঘাত করার একমাত্র কলস হিসাবে।

লিনার্ড স্কাইনার্ডের “সিম্পল ম্যান” -তে Takingিবিটি নিয়ে যাওয়া ছাড়া আর কিছু ছিল না: তিনি 109 টির 10 টি পিচে প্রতি ঘন্টা 100 মাইল পৌঁছেছিলেন – প্রথম পর্বের পাঁচটি সহ। 2020 মরসুম শুরু হওয়ার পরে, ডিগ্রোম 33 টি প্রথম ইনিংস পিচে তিনটি সংখ্যা পৌঁছেছে; এমএলবি স্ট্যাটকাস্টের মতে মিয়ামির সিক্স্টো সানচেজ আটটি দূরের সাথে দ্বিতীয়।

ডিগ্রোম ষষ্ঠ এবং সপ্তম ইনিংসে দলকে ছুঁড়ে মারেন এবং এই মৌসুমে এককৃত রান দিয়ে তার মরশুমের ইআরএকে 0.31 এ নামিয়ে দেন। ৮,১৩০ জন মহামারী-সীমাবদ্ধ জনতার বার বার “এমভিপি!”

1901 সালের পরে এটি 16 তম সময় যে একটি কলসির 15 বা তার বেশি স্ট্রাইকআউট ছিল এবং কোনও শাটআউটে হাঁটেনি।

এরিক ফেডের বিপক্ষে পঞ্চম ম্যাচে ডিগ্রমের বিপরীত ক্ষেত্র দ্বিগুণ (১-২) মিটসকে ১-০ ব্যবধানে এগিয়ে রেখেছিল এবং ২০১৫ সালের দিকে পাঁচ-গেমের হিট ধারাবাহিকতা দিয়েছে।

26 সেপ্টেম্বর, 2018-তে 8-গর্তে থাকাকালীন ব্যাটিং অর্ডারে নবম শুরু না করার জন্য প্রথম মেটস কলস ডিগ্রোম অষ্টমীতে একক হয়েছেন এবং এই মৌসুমে প্লেটে 11 (.545) হিসাবে 6 রানে আছেন – তাঁর 72 ক্যারিয়ার হিট তার মোট জয়।

Related Post

শুক্রবার রাতে ক্লিভল্যান্ডের বিপক্ষে ৫-৩ ব্যবধানে জয়ের জন্য দলটি পাঠিয়ে জিয়ানকার্লো স্ট্যান্টন দুটি ঝড়ো রানের ঝুঁকির সাথে তার ঝাঁপিয়ে পড়েছেন দুটি – যা এই মরশুমে সর্বাধিক প্রস্থান বেগ with

২৩ শে সেপ্টেম্বর, ২০১ since সাল থেকে স্ট্যান্টন লোগান অ্যালেনের (৩-৩) তৃতীয় ইনিংসে ৪২৯-ফুট একক শট এবং দ্বিতীয়টিতে পঞ্চম স্থানে আঘাত হানাতে পেরেছিল। ইয়াঙ্কিরা সরাসরি দুটি এবং চারটিতে তিনটিতে জিতেছে একটি ভয়ানক শুরু। দলটি টানা দ্বিতীয় খেলায় প্রথম পর্বের একটি 3-0 ব্যবধানে জয় পেল।

রাগনেড ওডর একটি দুটি রান হোমার যুক্ত করেছে এবং অ্যারন হিক্সও ইয়াঙ্কিসের পক্ষে গভীরভাবে গেছে।

ইয়াঙ্কিসের স্টার্টার জর্ডান মন্টগোমেরি প্রথম পর্বের আগে ৩ 37 রানের ইনিংস খেলেই স্থির হয়েছিলেন, তবে পঞ্চম স্থানে উঠে এসেছিলেন, জয়ের জন্য যোগ্যতা অর্জনে লজ্জা পেয়ে একজন।

লুকাস Luetge (1-0) এসেছিলেন এবং চারটি আউট পেয়েছিলেন এবং সিয়াটেলের সাথে ২০১৩ সাল থেকে মেজর্সে তার প্রথম জয়ের কৃতিত্ব হয়। মার্চ মাসে ইয়াঙ্কিসের সাথে সই করার আগে ডান-হাতি গত কয়েক মরসুমে নাবালিকাকে লাথি মেরেছিল।

ড্যারেন ও’ডে এবং চ্যাড গ্রিন তার চতুর্থ সেভের জন্য নবমতম কাজ করার আগে নিকটবর্তী আর্ল্ডিস চ্যাপম্যানের একটি দুর্দান্ত পর্ব তৈরি করেছিল।

সতীর্থদের মতো অনেকের মতোই স্ট্যান্টনও ১৫১৮ ব্যাটিং গড় এবং ৩৪ রানে ৩৪-র পিছনে with ম্যানেজার অ্যারন বুন তাকে বৃহস্পতিবার ছুটি দিয়েছিলেন, এবং বাকিরা মনে করেছিল বেসবলের সর্বাধিক ভীত স্লাগারদের একজন – তিনি যখন লক করে রেখেছেন।

ইয়াঙ্কিরা হিকস এবং ওডোরের দ্বারা হোমারদের বিপক্ষে তিন রানের দ্বিতীয় ব্যবধানে ৩-৩ গোলে জয়ের লড়াইয়ের পরে, স্ট্যান্টন তার লেজারের বাম-মাঠের ব্লিচারে, ১১৮ মাইল প্রতি মাইল স্ক্রিমারের সাথে তৃতীয় স্থানে তাদের এগিয়ে রেখেছিল।

এই মরসুমের শুরুর দিকে, স্ট্যান্টন এমন একককে আঘাত করেছিলেন যা ২০২১ সালের সবচেয়ে শক্ততম বলের মতো 120 মাইল প্রতি ঘন্টা নিবন্ধিত হয়েছিল।

পঞ্চম অফ রিলিভার ট্র্যাভর স্টিফান, স্ট্যান্টন একটি ৪১৮ ফুট শট দিয়ে ৫-৩ করেছিলেন যা মাঝের মাঠের বুলপেটের সুরক্ষিত জালে নিরাপদে বিধ্বস্ত হয়েছিল।

Source link