আগামী ৩ বছরের জন্য বাংলাদেশ টিমের স্পন্সর দারাজ : ই কমার্স ব্যবসা

আগামী ৩ বছরের জন্য বাংলাদেশ টিমের স্পন্সর দারাজ : ই কমার্স ব্যবসা

বাংলাদেশ ক্রিকেট টিমের সাথে এবার দীর্ঘমেয়াদী সূত্রে বন্ধন গঠন করলো ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ। 

দীর্ঘমেয়াদী স্পন্সরশীপ পেতে গত মার্চে দরপত্র আহবান করেছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। আর দরপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিলো ১ এপ্রিল। এবারের স্পন্সরশীপে ব্যাপক সাড়া পায় বিসিবি। আর শেষ পর্যন্ত আগামী ৩১ মাসের জন্য স্পন্সর চুক্তিতে সাক্ষর করে দারাজ। ৭ এপ্রিল ২০২১ থেকে ৩০ নভেম্বর ২০২৩ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের স্পন্সরশীপেত দায়িত্বে থাকতে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজ। 

Advertisements

এর আওতায় থাকবে জাতীয় পুরুষ-নারী দল সহ অনূর্ধ্ব ১৯ দল। 

২০১৯ সালের বিশ্বকাপের পর থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের স্থায়ী কোনো স্পন্সর ছিলো না। গত বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলের স্পন্সর ছিলো বহুজাতিক প্রতিষ্ঠান ইউনি লিভার। 

এছাড়াও বাংলাদেশ জাতীয় দলের জার্সিতে কখনো বেক্সিমকো, আবার কখনো আকাশ ডিটিএইচকে। এবার জার্সিতে দেখা যাবে ই-কমার্স সাইট দারাজকে। 

আঁধার আলো নিউজ

দারাজ তাদের এই চুক্তির বিষয়ে জানিয়েছে তাদের ভেরিফাইড ফেসবুক পেইজের মাধ্যমেও। আর নিয়ে দারাজের ম্যানেজিং ডিরেক্টর বলেন- ” আমরা গর্বের সাথে জানাচ্ছি যে পরবর্তী ৩১ মাসের জন্য জাতীয় দলের স্পন্সর হিসেবে দারাজ এবং কিট স্পন্সর হিসেবে হাংরিনাকি থাকবে। আমরাই প্রথম ই-কমার্স সাইট যে প্রথম বিসিবির সঙ্গে দীর্ঘ সময়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আমি মনে করি এটি অবশ্যই গর্বের বিষয় দারাজের জন্য ”। 


আরো পড়ুন

গুগল কিভাবে টাকা আয় করে? গুগল থেকে আপনি কিভাবে ইনকাম করবেন?


ই-কমার্স,ই কমার্স ব্যবসা, ই কমার্স উদ্যোক্তা, ই কমার্স ওয়েবসাইট, ই কমার্স বাংলাদেশ, দারাজ, দারাজ অনলাইন শপিং, দারাজ অফার, দারাজ অনলাইন শপিং বাংলাদেশ, দারাজ অনলাইন শপিং ১১ ১১, দারাজ শোরুম, দারাজ অ্যাপ, দারাজ অনলাইন শপিং মল, দারাজ হেল্প লাইন নাম্বার, দারাজ বাংলাদেশ, দারাজ থেকে কিভাবে, দারাজ কাস্টমার কেয়ার নাম্বার, দারাজ ডট কম, দারাজ শপিং, দারাজ নিয়োগ ২০২১,দারাজ অনলাইন, দারাজ অ্যাপ ডাউনলোড,  দারাজ শোরুম কোথায়, দারাজ অনলাইন শপ, দারাজ ফ্রি ডেলিভারি, দারাজ হেল্প লাইন, দারাজ ভাউচার কোড, দারাজ থেকে কিভাবে কিনব,দারাজ নিয়োগ, দারাজ থেকে আয়, দারাজ ১১ ১১,