জন্মগত ভাবে আমি বেয়াদব : মাইনুল নোবেল

একের পর এক সমালোচনায় ডুবে রয়েছে আহসান নোবেল। প্রথমে তিনি লিজেন্ড নগর বাউল জেমসকে সরাসরি সমালোচনা করেছেন। জেমসকে ১০০০ মিউজিশিয়ান দিবে আর নোবেল একটি মাইক্রোফোন দিয়ে কথা বলবে তাও নাকি জেমস পারবে ন। এমন উদ্ধতমূলক কথাও তিনি পোষ্ট করেছেন।

মমতা বন্দ্যোপাধ্যায় ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়েও  বিতর্ক করতে ভুলেননি। যদিও তিনি এগুলো পোষ্ট করেননি বলে জানিয়েছেন। এরপর হুমায়ুনকে নিয়ে সমালোচনা করেছেন। যেখানে তার ৬০০ গানের অর্ধেকই নাকি নকল করা, বলেছেন নোবেল।

Advertisements

এবার নিজের জন্ম ও মৃত্যুর তারিখ লিখে সমালোচনার সৃষ্টি করেছে।  তিন ঘন্টায় ৩৫ হাজার রিয়েক্ট, ১৪ হাজার কমেন্ট ও ৩৫০ টি শেয়ার হয়েছে। কমেন্টের বিষয়গুলো দেখলে বোঝা যায় ৯৯% মানুষই নোবেলকে নিয়ে বিতর্কমূলক মন্তব্য লিখেছ।

নিহা চৌধুরী লিখেছেন-  ”জি বাংলা আমাদেরকে নােবেল উপহার দিয়েছিলাে, এখন জি বাংলার কাছে আমাদের একটাই দাবী, আপনাদের মাল আপনারা ফিরিয়ে নেন, আমরা আর পারতেছিনা।

আলফ্রেড নােবেল আবিস্কার করেছিলেন ডিনামাইট, চায়না আবিস্কার করেছে নােবেল করােনা ভাইরাস, জি বাংলা আবিষ্কার করেছে নােবেল ম্যান, তিনটাই দেশ ও জাতির জন্য ক্ষতিকর।”

Related Post

সাম্মাতুন ছোঁয়া, তিনি লিখেছেন – ”ভাই আপনার উচিত যতদ্রুত সম্ভব মানসিক চিকিৎসা করা আপনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন নিশ্চয়। নয়তো কেউ এইরকম পোস্টও করে।”

স্নেহা আর উর্ম্মি লিখেছেন – ” আপনার কাউন্সিলিং দরকার ভাই। মাঝে কিছুদিন ভাবছিলাম আপনি ঠিক হয়ে গেছেন কিন্তু আবার সেই উল্টাপাল্টা আচরণ শুরু করেছেন। এত ভালো শিল্পী হয়েও এইসব যে ক্যান করেন, আল্লাহ মালুম। ”

এছাড়াও ৩৩ মিনিট আগেই নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে আরেকটি পোষ্ট করেছেন। পোষ্টে নোবেল লিখেছেন – ”  আমি গায়ক। গান গিয়ে জীবিকা নির্বাহ কর। নকল ভদ্রতা বিক্রি করে নয়। জ্ব! জন্মগত ভাবে আমি বেয়াদ।”

আঁধার আলো/এএলও