করোনায় অভিনেত্রী শ্রদ্ধা মারা গেছেন

অভিনেত্রী শ্রদ্ধা, ছবিতে কাজ করার জন্য পরিচিত। কাজ করেছেন হিন্দি ও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বুধবার তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুর কারণ কোভিড -১৯ জটিলতা বলে জানা গেছে।

 

ভালবাসা সাধারণ সম্পাদক অমিত বহল তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে এবং বলেছিল, “কোভিডের দ্বিতীয় তরঙ্গ অনেক বেশি মূল্যবান জীবন নিয়েছে। মিডিয়াতে যাঁরা মারা গেছেন তাদের সম্পর্কে ইতিমধ্যে যা লেখা হয়েছিল তা পুনরাবৃত্তি করার দরকার নেই তবে হ্যাঁ শ্রীপদা আমাদের ভ্রাতৃত্বের একজন সিনিয়র সদস্য ছিলেন। “

Advertisements

বছরের পর বছর ধরে তাঁর কাজ এবং প্রায় ৬৮ টি চলচ্চিত্র নিয়ে নির্মিত তাঁর ফিল্মোগ্রাফির কথা ভেবে বেহাল আরও বলেছেন, “তিনি অবিশ্বাস্য কাজ করেছেন দক্ষিণ এবং হিন্দি সিনেমাতেও। এটা খুব দুর্ভাগ্যজনক যে আমরা খুব প্রবীণ অভিনেত্রীকে হারিয়েছি। আমরা প্রার্থনা করি যেন তাঁর আত্মা শান্তিতে থাকে। আমরা আরও প্রার্থনা করছি যে মহামারীটির দ্বিতীয় তরঙ্গ বিশেষত আমাদের বাণিজ্য থেকে খুব বেশি মূল্যবান জীবন ছিনিয়ে নেবে না। ”

শ্রদ্ধা ভোজপুরি সুপারস্টার পাশাপাশি ছিলেন রবি কিশন ২০১৫ সালে ‘হাম তো হো গাই নি তোহার’ ছবিতে।

তার মৃত্যুর সংবাদ শুনে কিশান বলেছিলেন, “খুব দুঃখ হয়েছে। তিনি আমার সহশিল্পী ছিলেন। তিনি একটি দুর্দান্ত প্রকৃতি ছিল, খুব নম্র এবং শালীন। ঈশ্বর  তার পরিবারকে তার ক্ষতি প্রতিদিন সহ্য করার সাহস দিন ”

Related Post

১৯৭৮ সালে শ্রীপধ তার কেরিয়ার শুরু করেছিলেন ‘পুরান পুরুষ’ এর মতো ছবি দিয়ে ‘ধর্ম সংকট’ এর মতো ছবিতে অভিনয় করেছিলেন যা আরও অভিনয় করেছিলেন। বিনোদ খান্না এটিতে সীসা খেলছে। তিনি ‘বেওয়াফা সানাম’-এর একটি অংশ ছিলেন গুলশান কুমার এবং আযমাইশ পরিচালিত ধর্মেন্দ্র। তিনি 1993 সালে একটি টেলিভিশন শোতে অতিথি উপস্থিত ছিলেন।

আঁধার আলো নিউজ/এএমডি

Source link