এবার হুমায়ুনকে নিয়ে বিতর্ক ছড়ালেন নোবেল, এবারো কি বলবেন ফেসবুক হ্যাক :বলছে অনেকে

বাংলাদেশের অন্যতম লিজেন্ড একজন শিল্পী নগর বাউল জেমসকে নিয়ে একের পর এক ফেসবুকে পোষ্ট করে তুমুল সমালোচনার সৃষ্টি করেছেন নোবে।। তার ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকেই এ পোষ্ট দেওয়া হয় । কিন্তু নোবেল বলছে তার ফেসবুক পেইজ হ্যাক হয়েছে। হ্যাকাররাই এসব পোষ্ট দিচ্ছ। তবে তিনি আরো জানান,আমার হাতেও নিয়ন্ত্রণ নেই তা না।

তবে হ্যাকাররা আমাকে হুমকি দিচ্ছে যদি ঐ পোষ্ট সরিয়ে নেই তাহলে আরো নানান বিতর্কমূলক পোষ্ট করব। গতকালকেই নোবেল বলেছে তার ফেসবুক পেইজ হ্যাকারদের থেকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পরপরই আবার সমালোচক পোষ্ট তার ভ্যারিফাইড ফেসবুক পেইজে। এবার কি বলবেন, হ্যাক হয়েছিলো তার ফেসবুক পেইজ নাকি তিনি নিজেই দিয়েছন পোষ্ট।  কি ছিলো সেই ফেসবুক পোষ্টে:

Advertisements

” হায়রে হুমায়ূন! তুমি জানি কে? কোনো দিন তো তোমার নামও শুনি নাই আগে! তিনবার রিজেক্ট করার পর হাতে পায়ে ধরে ‘অভিনয়’ গাওয়াইছো! তাও আবার ৯ লাখ টাকা খরচ করে। জীবনে ৬০০ গান করছো! পরে শুনে দেখলাম, অর্ধেকের বেশী গানের সুর নকল! হাহাহা!!”

‘কিং খান’ থেকে শুরু করে ডিরেক্টর ‘ইফতেখার চৌধুরী’ সবার সাথেই কাজ করছো। ভালো কথা। তবুও একটা হিট গানের নাম জিজ্ঞাস করলে এক বাক্যে বলতে বাধ্য তুমি! বলো তো কি গান?

Related Post

”অভিনয়!! তাইনা ছোটো ভাই? ১৮ বছরের ক্যারিয়ারে করছো টা কি তুমি?! সেই নোবেলকে তুমি #বাপ তুলে গালি দাও?! কত বড় অকৃকজ্ঞ মানুষ তুমি!! তোমার কত মাসের বাড়ি ভাড়া দিছি আমি, ভুলে গেছো? ব্যাপার না। গরীবদের দান করতে আমি ভালোবাসি।”

”নিজে তো অভাবে পড়ে রাজশাহী ভাগছো ঘটিবাটি নিয়ে। বউ ও ভাগছে অন্য পোলার সাথে। গাড়িটাও নিয়ে গেছে। তোমার পুরুষত্য নিয়ে প্রশ্ন আছে আমার! ‘মেহেরবান’ গানের ৫০% সুর-সঙ্গীত আমার করা লাগছে। তুমি নিজে স্বীকার করেছো হুমায়ূন! মামলা খাওয়ার জন্য রেডি থাকো! Screenshot দিয়ে দিলাম! সবাই দেখো, কি নোংরা কথা বলছে আমাকে!”

আঁধার আলো /এএলও